বাংলাদেশ নৌবাহিনী সিভিলিয়ান জব সার্কুলার navy job cirular 2019

বাংলাদেশ নৌবাহিনী সিভিলিয়ান জব সার্কুলার navy job cirular 2019
চাকরির সারসংক্ষেপ

বাংলাদেশ
নৌবাহিনীর সিভিলিয়ান জব সার্কুলার প্রকাশিত হয়েছে। আগ্রহী প্রার্থীরা বাংলাদেশ নৌবাহিনীর সিভিলিয়ান জব সার্কুলার সম্পর্কিত সমস্ত তথ্য বাংলাদেশ নৌবাহিনীর অফিসিয়াল ওয়েবসাইট www.navy.mil.bd থেকে জানতে পারবেন।

পদসমূহের বিস্তারিত তথ্য নিচে দেখুনঃ

বাংলাদেশ নৌবাহিনী নাগরিকদের জন্য একটি চাকরির বিজ্ঞপ্তি জারি করেছিল। এটি বাংলাদেশ নৌবাহিনীর বেসামরিক কর্মকর্তাদের শূন্য পদের জন্য সরাসরি জনশক্তি নিয়োগের জন্য। বাংলাদেশ নৌবাহিনী ২০ টি পদে ৮৬  জনকে নিয়োগ দেবে। বাংলাদেশের সমস্ত জেলা থেকে আগ্রহী প্রার্থীরা এই কাজের জন্য আবেদন করতে পারবেন। আপনার আগ্রহ এবং যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা ৩১ ডিসেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন। তবে আপনাকে সমস্ত বিধি, বিধি শর্তাবলী বজায় রাখতে হবে। সম্পূর্ণ বিজ্ঞপ্তির বিবরণ নীচে সরবরাহ করা হয়েছে।

পদের নাম: সিভিলিয়ান, বাংলাদেশ নেভী।
শিক্ষাগত যোগ্যতা: স্নাতকোত্তর
বয়সসীমা: সর্বোচ্চ ৩০ বছর বয়সী।
অংশ: বাংলাদেশ সশস্ত্র বাহিনী।
চাকরির শূন্যপদের সংখ্যা: ৮৬ (২০ পদবি)
চাকরির অবস্থান: বিভিন্ন পদ।

আবেদনের সময় শুরু: ০৬ ডিসেম্বর ২০১৯।

আবেদনের সময়সীমা: ৩১  ডিসেম্বর ২০১৯।



বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখুন:



নতুন চাকরির খবর সবার আগে পেতে

 

Post Related Things:  

নিম্নলিখিত বিষয়ে প্রতিনিয়ত এই ব্লগে চাকরির বিজ্ঞপ্তি দেওয়া হয় :

bd job today, New job circular, bd recent job circular, Job Circular সরকারী চাকরির খবর,চাকরির খবর প্রথম আলো, প্রতিরক্ষা মন্ত্রণালয়ে নিয়োগ, প্রতিরক্ষা মন্ত্রণালয়ে নিয়োগ ২০১৯, প্রতিরক্ষা মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি, প্রতিরক্ষা মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি 2019, প্রতিরক্ষা মন্ত্রণালয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি, প্রতিরক্ষা মন্ত্রণালয়ে নিয়োগ ২০১৯, প্রতিরক্ষা মন্ত্রণালয়ে নিয়োগ 2019, প্রতিরক্ষা মন্ত্রণালয় আবেদন, প্রতিরক্ষা মন্ত্রণালয়ে আবেদন, প্রতিরক্ষা মন্ত্রণালয়ে নিয়োগ আবেদন ফরম,প্রতিরক্ষা মন্ত্রণালয় চাকরির খবর, প্রতিরক্ষা মন্ত্রণালয় জব, প্রতিরক্ষা মন্ত্রণালয় জব সার্কুলার, প্রতিরক্ষা মন্ত্রণালয়ের জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি, প্রতিরক্ষা মন্ত্রণালয় ঢাকা সেনানিবাস, প্রতিরক্ষা মন্ত্রণালয় বিজ্ঞপ্তি, প্রতিরক্ষা মন্ত্রণালয়ের বিজ্ঞপ্তি, চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি, new চাকরির খবর,চাকরির খবর paper, চাকরির খবর পত্রিকা, চাকরির ডাক পত্রিকা, চাকরির বাজার পত্রিকা, সাপ্তাহিক চাকরির পত্রিকা